ধ্বংসের শেষ বেলায়

<p>প্রিয় সাথী, হে আমার প্রিয়তমা</p><p>চোখের জলে আমি ডুবে আছি</p><p>আমার বরবাদীর আর বাকি আছে</p><p>তুমি ফিরে এসো, আবার আমরা</p><p>এক সাথে চলি।</p><p>যদি আমার ধ্বংসই তোমার কামনা ছিল</p><p>তাহলে এতো দেরী করলে কেন</p><p>আরও অনেক আগেই তুমি</p><p>তা করতে পারতে।</p><p>তুমি  ফিরে  এসো  বন্ধু</p><p>ভালবাসায় কোন অভিমান নেই</p><p>শুধুই ভালবাসা থাকে</p><p>ভালবাসার সকল সমুদ্র সেঁচে</p><p>আমি তোমাকে ভালবেসেছি</p><p>ভাবিনি কখনও তুমি চলে যাবে</p><p>আমায় একলা ফেলে</p><p>আমার ধ্বংসের শেষ বেলায়</p><p>আমি তোমায় দেখে যেতে চাই</p><p>তুমি ফিরে এসো</p><p>হে প্রিয়তমা, হে আমার</p><p>হামনভা হামসফর।</p>

মন্তব্য দিন

কোন মন্তব্য নেই এখনও

Comments RSS TrackBack Identifier URI

Leave a Reply

  • দিনপন্জী

    • ফেব্রুয়ারি 2014
      M T W T F S S
      « Jan   Mar »
       12
      3456789
      10111213141516
      17181920212223
      2425262728  
  • খোঁজ করুন