তুমি ছাড়া এ জগতে

আয়েশা তুমি ছাড়া  এ জগতে আমার কে আছে বলো ।  শয়নে স্বপনে  দিন রজনী আমি তোমার সাথেই থাকি। তুমি কাছে কি দূরে, সাথে না পিছনে আমি কখনই ভাবিনি । শুধু মনে  হয় তুমি আর আমি হাতে হাত ধরি চলছিতো চলছি। ভালবাসা কাকে বলে, ভালবাসা কেমন  জানিনা আমি। শুধু জানি তুমি আমার প্রার্থনা। তুমিই আমার দোয়া ও মুনাজাত। তোমার কারণেই আমি বেঁচে আছি আর বেঁচে থাকবো। কখনও ভাবিনি তুমি ভালবাস কিনা । ভালবাসায়  কোন লেনদেন  জমা খরচ নেই।

আয়েশা আমি তোমাকে ভালবাসি । ভালবাসি ভালবাসি ভালবাসি ।  ভালবাসা কম না বেশী জানিনা আমি  । আমিতো হিসাব নিকাশের লোক নই ।  কোথায়  কেমন জল , কেমন  আবহাওয়া । কেমন দেশে কেমন  ভালবাসা  তা আমার জানা নেই। আমি শুধ  ভালবাসার কথা জানি । জগতের সব ভালবাসার কথা আমি শুনেছি। তবুও মনে হয়েছে আমার  ভালবাসা এ জগতে  সকল ভালবাসার উপরে যেখানে  স্বয়ং খোদা ভালবাসা সৃষ্টি করে প্রেমিকের জন্যে।

 

মন্তব্য দিন

কোন মন্তব্য নেই এখনও

Comments RSS TrackBack Identifier URI

Leave a Reply

